ঢাকা ২৩ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

নবীগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষের অস্বাভাবিক মৃত্যু

নবীগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষের অস্বাভাবিক মৃত্যু

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুর রহমানের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তির পর তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

রাজধানীর শাহবাগ থানার পুলিশ রোববার (২০ অক্টোবর) বিকেলে ঢামেক হাসপাতাল মর্গে তার মরদেহ শনাক্ত করে। পুলিশের ধারণা, তিনি ছিনতাইকারীর কবলে পড়েছিলেন।

সোমবার (২১ অক্টোবর) বিকেলে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন জানান, ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার বাসিন্দা অধ্যক্ষ ফজলুর রহমান ২০২৩ সাল থেকে নবীগঞ্জ সরকারি কলেজে কর্মরত। তিনি গত শুক্রবার (১৮ অক্টোবর) সকাল ৭টায় নবীগঞ্জ থেকে নিজ বাড়ি আশুগঞ্জে যান। এরপর রোববার পর্যন্ত বাড়ি না পৌঁছানোয় তার স্ত্রী সৈয়দা সুলতানা আক্তার নবীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। এর পরিপ্রেক্ষিতে দেশের সব থানায় অধ্যক্ষের নিখোঁজের বার্তা পাঠায় থানা পুলিশ।

ঢাকার শাহবাগ থানার এসআই আব্দুল খালেক জানান, অধ্যক্ষ ফজলুর রহমানের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাওয়া গেছে।

তিনি বলেন, শুক্রবার সন্ধা ৭টায় জহির নামে এক ব্যক্তি ফজলুর রহমানকে অজ্ঞান অবস্থায় হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করেন। এরপর তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ধারণা করা হচ্ছে, ছিনতাইকারীরা নেশাজাতীয় কোনো কিছু দিয়ে তাকে অজ্ঞান করে সর্বস্ব লুটে নিয়েছে। তবে মৃত্যুর নির্দিষ্ট কারণ জানতে ময়নাতদন্তের প্রতিবেদন লাগবে।

এদিকে নানা অনিয়মের অভিযোগ তুলে অধ্যক্ষ মো. ফজলুর রহমানের পদত্যাগের দাবিতে রোববার (২০) অক্টোবর) বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত কলেজ প্রাঙ্গণে সাধারণ শিক্ষার্থীরা আন্দোলন করেন। এদিন কলেজে ছাত্র-শিক্ষক বৈঠকের কথা ছিল। তবে অধ্যক্ষ কলেজে উপস্থিত হননি।

নবীগঞ্জ,অধ্যক্ষ,মৃত্যু
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত